ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭৫০ টাকায় কেনা শার্টের বিক্রয়মূল্য ২৮৫০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
৭৫০ টাকায় কেনা শার্টের বিক্রয়মূল্য ২৮৫০

চুয়াডাঙ্গা: ৭৫০ টাকা দামে কেনা শার্টের বিক্রয়মূল্য লেখা ছিল দুই হাজার ৮৫০ টাকা। দোকানটিতে একদামে বেচাকেনা হয়।

এ হিসেবে এক শার্টেই লাভ দুই হাজার ১০০ টাকা। অস্বাভাবিক এ দাম লেখা থাকার অপরাধে দোকানদারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে চুয়াডাঙ্গার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর একই ধরনের অস্বাভাবিক লাভের বিষয় ধরতে পেরে চারটি প্রতিষ্ঠানকে ৮৮ হাজার টাকা জরিমানা করেছে।

চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানান, চুয়াডাঙ্গা নিউ মার্কেটের হৃদয় ফ্যাশন, আজিজ বস্ত্রালয়, প্রিন্স প্লাজা মার্কেটের মেসার্স স্টাইল ওয়ান এবং শহরের কবরি রোডের ভাই ভাই ফুচকা হাউসে অভিযান চালিয়ে ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে প্রিন্স প্লাজা মার্কেটের মেসার্স স্টাইল ওয়ান প্রতিষ্ঠানে ৭৫০ টাকা দিয়ে কেনা শার্টে বিক্রয়মূল্য লেখা ছিল দুই হাজার ৮৫০ টাকা। একই ভাবে নিউ মার্কেটের হৃদয় ফ্যাশন ও আজিজ বস্ত্রালয়েও অস্বাভাবিক বিক্রয়মূল্য লেখা ছিল। ক্রয়মূল্যের চেয়ে বিক্রয়মূল্য লেখা ছিল দুই-তিন গুণ বেশি। এসব অপরাধে হৃদয় ফ্যাশনকে ৫০ হাজার টাকা, আজিজ বস্ত্রালয়কে পাঁচ হাজার টাকা ও স্টাইল ওয়ানকে ৩০ হাজার টাকা এবং ভাই ভাই ফুচকা হাউসকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত সব প্রতিষ্ঠানের মালিকপক্ষ জরিমানার টাকা পরিশোধ করেছে।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।