ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে দুজনকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
নরসিংদীতে দুজনকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় দুজনকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রিজে এ ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধরা হলেন পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে একটি প্রতিষ্ঠানের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চান মিয়ার ছেলে ওই প্রতিষ্ঠানের মাঠকর্মী শাহিন মিয়া (২৫)।  

সংশ্লিষ্টরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদী থেকে রায়পুরায় টাকা নিয়ে যাওয়ার সময় ১০ নম্বর ব্রিজের কাছে পৌঁছালে দুজন অজ্ঞাতনামা ব্যক্তি ওই দেলোয়ার ও শাহিনের মোটরসাইকেল থামান। এসময় তারা দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে তাদের কাছে থাকা প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার ও শাহিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।  

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, গুলিবিদ্ধ দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।