ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজারীবাগে হাতি দিয়ে চাঁদাবাজি করার সময় লাথির আঘাতে রিকশাচালক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
হাজারীবাগে হাতি দিয়ে চাঁদাবাজি করার সময় লাথির আঘাতে রিকশাচালক আহত

ঢাকা: রাজধানীর হাজারীবাগ বিজিবি ১ নম্বর গেটের পাশে সড়কে ক্ষিপ্ত হাতির লাথির আঘাতে হেলাল মিয়া (৫০) নামে এক রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। এ সময় ক্ষিপ্ত হাতিটি শুর দিয়েও তার পেটে আঘাত করে।

আহত রিকশাচালককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যার  দিকে হাজারীবাগ বিজিবি ১ নম্বর গেটের পাশে এ ঘটনাটি ঘটে। হাসপাতালের জরুরি বিভাগের অস্ত্রোপচার কক্ষে সে রিকশাচালকের চিকিৎসা চলছে, তার অবস্থা গুরুতর।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল ইসলাম সুমন জানান, সন্ধ্যার দিকে বিজিবি ১ নম্বর গেটের পাশে অনেক বড় একটা হাতির ওপরে হাতিওয়ালা বসে বিভিন্ন দোকান থেকে চাল ডাল টাকা পয়সা নিচ্ছিল। সড়কে থাকা হঠাৎ হাটিতি ক্ষিপ্ত হয়ে ওই রিকশা চালককে লাথি মেরে ফেলে দিয়ে শুর দিয়ে পেটে ও বুকে আঘাত করে।

তিনি আরও জানান, পরে পথচারীদের মাধ্যমে ওই রিকশা চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে রিকশাচালক অস্ত্রোপচার কক্ষে রয়েছেন। চিকিৎসকরা জানান তার অবস্থা গুরুতর।

রিকশাচালকের স্ত্রী সালমা বেগম হাসপাতালে উপস্থিত হয়ে জানান, তাদের বাড়ি সিলেট জেলার আজমেরী থানার রসুলপুল গ্রামে। বর্তমানে কামরাঙ্গিরচড় আচারওয়ালা ঘাট নুরজাহান মসজিদের পাশে ভাড়া থাকেন। তার স্বামী পেশায় রিকশাচালক। জানতে পেরেছি হাতির লাথিতে তার স্বামী আহত হয়েছেন।

এদিকে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ জানান, প্রাথমিকভাবে যতটুক জানা গেছে বিশাল বড় হাতিটি নিয়ে যাওয়ার সময় হঠাৎ সড়কে ক্ষিপ্ত হয়ে যায়। এক পর্যায়ে রিকশাচালককে লাথি দিয়ে নিচে ফেলে দেয়। পরে হাতিটিকে নিয়ে তার লোক কেরানীগঞ্জ এলাকার দিকে চলে যায়। পুলিশ তাকে ধরার জন্য চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।