ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে জমি দখলের জন্য বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
ঠাকুরগাঁওয়ে জমি দখলের জন্য বাড়ি ভাঙচুরের অভিযোগ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের বকশের হাট এলাকায় আব্দুস সালাম নামে এক ব্যক্তির জমি দখলের জন্য তার বাড়িঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে আরিফুল ইসলাম জুয়েল নামে এক ব্যক্তির বিরুদ্ধে।  

এ ঘটনায় ঠাকুরগাও সদর থানায় ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুস সালাম তার মায়ের ২২ শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছিলেন। তিনি ওই জমিতে একটি টিনের চালা ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলেন। গত ২৪ মার্চ রাত ১০টার দিকে স্থানীয় আরিফুল ইসলাম জুয়েল লোকজন নিয়ে এ জমিতে হামলা চালান। এসময় টিনের ঘর ভাঙচুর করা হয় ও বাউন্ডারি ওয়াল ভেঙে ফেলা হয়। পরে পাওয়ার টিলার এনে টিন, ইট সব কিছু নিয়ে যান তারা। এছাড়া এসময় তারা আব্দুস সালামের পরিবারের লোকজনকে হুমকি দেন। এ ঘটনায় আব্দুস সালামের ভাতিজা আলিমুজ্জামান বাদী হয়ে গত ২৭ মার্চ ঠাকুরগাও সদর থানায় ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আরিফুল ইসলাম জুয়েল বলেন, জায়গাটি নিয়ে কোর্টে মামলা চলছে৷ সেটি উপেক্ষা করে তারা নিজেরা স্থাপনা করে নিজেরাই ভেঙেছেন। আমি বা আমার কেউ এটার সঙ্গে জড়িত না৷ 

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি খতিয়ে দেখব।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।