ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে অপহৃত কিশোরী ২০ দিন পর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
চাঁদপুরে অপহৃত কিশোরী ২০ দিন পর উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উম্মে খাদিজা  রুমা (১৬) নামে কিশোরীকে অপহরণের প্রায় ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।

সোমবার (১ এপ্রিল) মধ্য রাতে অপহরণকারী জাকির হোসেনের বাড়ি নিজমেহের এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

 

পিবিআই চাঁদপুর কার্যালয়ের পুলিশ পরিদর্শক মো. ইউনুছ খন্দকারের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলমগীর ও কনস্টেবল মো. সোলাইমানসহ অভিযান পরিচালনা করে অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

এদিন বিকেলে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়।

অপহৃত ওই কিশোরী শাহরাস্তি উপজেলার মেহের উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। উপজেলার পূর্ব উপলতা গ্রামের মইনুল ইসলাম মিন্টুর মেয়ে তিনি।

গত ১১ মার্চ ওই কিশোরীকে মেহের প্রগতি সংঘের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় অভিযোগে চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন তার বাবা।  

মামলায় নিজমেহের এলাকার আবদুর রহিমের ছেলে জাকির হোসেনকে আসামি করা হয়। আদালত ওই মামলার দায়িত্ব দেন পিবিআইকে। পিবিআই মামলাটি শিডিউলভুক্ত করে তদন্ত করার দায়িত্ব দেয় উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলামকে।

পুলিশ পরিদর্শক মো. ইউনুছ খন্দকার জানান, অপহৃত কিশোরীকে উদ্ধার করে আজ দুপুরে চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে উপস্থিত করা হয়। আদালতের বিচারক ওই কিশোরীকে তার বাবার জিম্মায় দেন।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।