ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ইমাম-মুয়াজ্জিনদের জন্য সাবেক মেয়র বাবু রাড়ীর ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
নড়িয়ায় ইমাম-মুয়াজ্জিনদের জন্য সাবেক মেয়র বাবু রাড়ীর ঈদ উপহার

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া পৌরসভার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিয়েছেন পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবু রাড়ী।  

সোমবার (১ এপ্রিল) বিকেলে নড়িয়া পৌরসভার লোনসিংস্থ তার নিজ বাসভবনে এ আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে নড়িয়া পৌরসভার ৭০টি মসজিদের ১২০ জন ইমাম ও মুয়াজ্জিনদের হাতে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবির কাপড়, পাগড়ি ও নগদ টাকা তুলে দেন সাবেক এই পৌর মেয়র। এছাড়াও গত তিন বছরের মতো এবারও নিজ খরচে একজন ইমামকে পবিত্র ওমরাহ হজ পালন করানোর ঘোষণা দেন। ওমরাহ হজের জন্য লটারির মাধ্যমে নড়িয়া টিএম গিয়াসুদ্দিন মসজিদের ইমাম হাফেজ দেলোয়ার হোসেন নির্বাচিত হন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলাম সরদার, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খলিল সরদার, সাবেক কাউন্সিলর লতিফ বেপারী প্রমুখ।

এসময় শহীদুল ইসলাম বাবু রাড়ী বলেন, 'মসজিদের ইমামগণ সমাজের নেতৃত্ব দিয়ে থাকেন। তাদের জন্য এই উপহার সামান্য।  

সাবেক মেয়রের নিজ খরচে সদ্য ওমরা পালন করে আসা নড়িয়া কলুকাঠি চিড়িয়াখানা মসজিদের ইমাম হাফেজ হেলাল উদ্দিন বলেন, ব্যক্তিগত উদ্যোগে ওমরায় যাওয়া আমার পক্ষে সম্ভব ছিল না। সাবেক মেয়র সাহেবের উছিলায় আল্লাহ আমাকে পবিত্র কাবা দর্শন করালেন। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। আল্লাহ তাকে উত্তম প্রতিদান দান করুন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।