ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত  

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত  

খুলনা: খুলনার ডুমুরিয়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৩৫) আহত হন।

রোববার (৩১ মার্চ) দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান সাতক্ষীরার ভালুকা চাঁদপুর গ্রামের মৃত জহির সর্দারের ছেলে।

খর্নিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা মোটরসাইকেল স্থানে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেল চাপা দিয়ে দ্রুত গতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান নিহত হয়েছেন। আহত হন মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম। তাদের উদ্ধার করে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। ঘটনাস্থলে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের টিম, ডুমুরিয়া থানা পুলিশ ও খর্নিয়া হাইওয়ে পুলিশ আইন-শৃঙ্খলা ও উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।