ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খালার বাড়িতে বেড়াতে গিয়ে ট্রলারডুবিতে তরুণী নিখোঁজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
খালার বাড়িতে বেড়াতে গিয়ে ট্রলারডুবিতে তরুণী নিখোঁজ  নিখোঁজ তরুণী আনিকা আক্তার: ফাইল ফটো

নরসিংদী: কিশোরগঞ্জের ভৈরবে ট্রলারডুবিতে আনিকা আক্তার নামে এক তরুণী নিখোঁজ হয়েছেন। তিনি বান্ধবীর সঙ্গে মেঘনা নদীতে নৌকায় ঘুরতে গিয়েছিলেন।

 

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টায় দিকে ভৈরবের মেঘনা নদীতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় তাদের বহনকারী ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় আরও আটজন নিখোঁজ রয়েছেন।

আনিকা নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের দারু মিয়ার মেয়ে। তিনি এবার নরসিংদী মডেল কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার খালার বাড়িতে বেড়াতে যান আনিকা। সেখান থেকে বান্ধবী রুবা আনিকাকে ভৈরবে মার্কেট করার কথা বলে খালার বাড়ি থেকে নিয়ে যায়। পরে তারা দুইজনে মেঘনায় ভ্রমণের জন্য ট্রলারে ওঠেন। এ সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় তাদের ট্রলারটি ডুবে যায়। ট্রলারটিতে প্রায় ২০ জনের মতো যাত্রী ছিলেন। তাদের মধ্যে মেঘনা নদীতে ট্রলারডুবিতে ১২ জনকে উদ্ধার করা হয়  আর নিখোঁজ আটজনের মধ্যে এক শিশু এবং এক নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিখোঁজ আনিকার বড় ভাই সোহেল বলেন, আমার বোন বৃহস্পতিবার (২১ মার্চ) নারায়ণপুর খালার বাড়িতে গিয়েছিল ঈদ উপলক্ষে পিঠা বানানোর জন্য।  সেখান থেকে আনিকার বান্ধবী রুবার সঙ্গে ভৈরবের মার্কেট করার কথা বলে ভৈরবে যান। পরে তারা মেঘনা নদীতে ঘুরতে যায়। ট্রলারে নদী ভ্রমণের সময়ে হঠাৎ বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।

আনিকার বাবা মো. দারু মিয়া বলেন, ইফতারের পর নামাজ শেষে জানতে পারলাম আমার মেয়ে মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। আমি জানতাম আমার মেয়ে তার খালার বাসায় গেছে। ভৈরবে যে তার বান্ধবীর সঙ্গে গেছে সেটি জানতাম না। কয়েকজন উদ্ধার হলেও আমার মেয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
জেএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।