ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আগুনে পুড়ল ১২ ফলের দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
বগুড়ায় আগুনে পুড়ল ১২ ফলের দোকান

বগুড়া: বগুড়ার সাতমাথায় অগ্নিকাণ্ডে ১২টি ফলের দোকান ভস্মীভূত হয়ে গেছে।

শুক্রবার (২২ মার্চ) রাত ১টার দিকে শহরের সাতমাথা এলাকার বিআরটিসি মার্কেট সংলগ্ন ফল মার্কেটটিতে এই আগুনের সূত্রপাত ঘটে।

ফল মার্কেটের ব্যবসায়ীরা জানান, শহরের সাতমাথা এলাকার সপ্তপদী মার্কেটের পশ্চিমে ১২টি ফলের দোকান অবস্থিত। প্রতিটি দোকানেই বিভিন্ন ধরনের ফল মজুত ছিল। রাতে আগুন লাগার খবর পেয়ে ব্যবসায়ীরা ছুটে আসেন। এসে দেখেন দোকানগুলো পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ফল ব্যবসায়ী লাল মিয়া জানান, প্রতিটি দোকানে ১২ থেকে ১৫ লাখ টাকার ফল ছিল। আমরা বেচাকেনা করে নগদ টাকা রেখে গিয়েছিলাম। ওই টাকাগুলো মহাজনদের দেওয়ার কথা ছিল। কিন্তু টাকাসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেলে। পথে বসে গেলাম আমরা। রাত ১টা ১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসেন। তাদের তিনটি ইউনিট ২০ মিনিটের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।  

বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক জানান, এই মুহূর্তে আগুনের সূত্রপাত নির্দিষ্ট করে বলতে পারছি না। তবে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণও এই মুহূর্তে নিরূপণ করা যায়নি।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।