ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের একদিন পর কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার  যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
অপহরণের একদিন পর কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার  যুবক অপহরণে অভিযুক্ত দিবস সরকার

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে অপহরণের একদিন পর এক কলেজছাত্রীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ।  

এ সময় অপহরণে জড়িত অভিযোগে দিবস সরকার (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাতপাড় এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।  

এর আগে বুধবার (২০ মার্চ) রাতে অপহরণের ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বোয়ালমারী থানায় একটি মামলা করেন। মামলায় চতুল ইউনিয়নের বনচাকী বাইখির গ্রামের দিবস সরকার (২২), পিজুস বিশ্বাস (২০), অসিম বিশ্বাস (৪৫) ও গুনবহা গ্রামের রমেশ পালকে (২৭) সহ আরো ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, কলেজে আসা যাওয়ার পথে বাইখির-বনচাকী গ্রামের দিবস সরকার (২২) নামে এক যুবক প্রতিনিয়ত ওই কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার (১৯ মার্চ) ওই ছাত্রী কলেজে অটোরিকশাযোগে যাওয়ার পথে সকাল ১১টার দিকে কলেজের গেটের সামনে থেকে দিবস তার সাঙ্গপাঙ্গ নিয়ে ওই ছাত্রীর মুখে গামছা বেঁধে সাদা রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায় বলে ওই ছাত্রীর পরিবার দাবি।  

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাতপাড় এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অপহরণ হওয়া ওই কলেজছাত্রীকে বৃহস্পতিবার বেলা একটার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাতপাড় এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় মামলার ১ নম্বর আসামি দিবস সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ওই কলেজছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।