ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ৩২ পিস স্বর্ণের বারসহ আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
যশোরে ৩২ পিস স্বর্ণের বারসহ আটক ২ 

যশোর: যশোরে তিন কেজি ৩শ গ্রাম ওজনের ৩২ পিস স্বর্ণের বারসহ দুই যুবককে আটক করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা শহরের নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করে।



আটক করা স্বর্ণের বাজারমূল্য আনুমানিক চার কোটি টাকা বলে পুলিশ জানিয়েছে। আটককৃতরা হলেন, যশোরের সীমান্ত এলাকা শার্শা উপজেলার বাসিন্দা শহিদুল্লাহ ও সুমন হোসেন।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, বিপুল পরিমাণ সোনার বার নিয়ে ঢাকা থেকে প্রাইভেটকারে বেনাপোলে যাচ্ছেন সোনা চোরাকারবারিরা, এমন সংবাদের ভিত্তিতে শহরের নিউমার্কেট এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। তথ্যানুযায়ী দুপুর ২টার দিকে একটি সন্দেহজনক প্রাইভেটকারের তল্লাশি চালিয়ে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ সময় যশোরের শার্শা উপজেলার বাসিন্দা শহিদুল্লাহ ও সুমন নামে দুই যুবককে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে আগে কোনো মামলা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।