ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরের ৮ দোকান আগুনে পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
কমলনগরের ৮ দোকান আগুনে পুড়ে ছাই

লক্ষ্মীপুর: জেলার কমলনগরে বলিরপোল বাজারে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে মুদি দোকান, কাপড় দোকান, মোবাইল দোকান, ফার্মেসি ও ফল দোকানসহ আটটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা।

ব্যবসায়ীদের দাবি, আগুনে পুড়ে মুদি দোকানি করিম স্টোরের ৮০ লাখ, পল্লী চিকিৎসক আলা উদ্দিন ও খুরশিদ আলমের ৪ লাখ, আনোয়ার বস্ত্র বিতানের ১২ লাখ, আবদুর রহমান টেলার্সের ১০ লাখ, সুমন টেলিকমের ১২ লাখ, আব্বাস ফল বিতানের ৫ লাখ এবং চারজন ঘর মালিকের ৮ ঘরের প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় ফার্মেসি ব্যবসায়ী মো. রুবেল বলেন, আমি সকালে এসে দোকানে বসি। তখন দুইটি বিকট শব্দ শুনে বাইরে গিয়ে দেখি একটি কাপড়ের দোকান থেকে আগুন চারদিকে চড়িয়ে পড়ছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে কল দেই। এছাড়া পাশের মসজিদের মাইকে আগুন লাগার বিষয়টি জানিয়ে দিলে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন।

চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ আলী বলেন, আগুনে বাজারের আটটি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এই মুহূর্তে সঠিকভাবে বলা যাচ্ছে না।

কমলনগর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. আব্দুল মজিদ জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিটের এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণের বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।