ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকনিকের বাসে সিটে বসা নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
পিকনিকের বাসে সিটে বসা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে

মাদারীপুর: মাদারীপুরে পিকনিকে যাওয়ার সময় বাসে বসা নিয়ে বাকবিতণ্ডার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে জেলার সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ সংঘর্ষ ঘটে। খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  ‘নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘ’ -এর উদ্যোগে বুধবার নড়াইলের লোহাগড়ায় বনভোজনে যায় কলাগাছিয়া গ্রামের লোকজন। বনভোজন থেকে ফেরার পথে মিল্টন হালদার (২৫) ও প্রকাশ বৈরাগী (২৭) নামের দুই যুবকের মধ্যে বাসের সিটে (আসনে) বসা নিয়ে তর্কাতর্কি হয়। এসময় নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘের সভাপতি অংশুপতি ভক্ত তাদের মীমাংসা করে মিলিয়ে দেন।  

ফেরার পর বুধবার রাতে (১৩ মার্চ) বাস থেকে বনভোজনের সব সদস্যরা নেমে বাড়ি আসার পথে প্রকাশ বৈরাগীর ওপর হামলা চালায় মিল্টন হালদারের লোকজন।  রাতের হামলার ঘটনার জেরে পরদিন বৃহস্পতিবার সকালে দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ বাধে।  

নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘের সভাপতি অংশুপতি ভক্ত বলেন, পিকনিকের বাসে মিল্টন ও প্রকাশের মধ্যে ঝগড়া হলে আমিসহ কয়েকজন মিলে ওদের দুজনের মধ্যে সমাধান করে দিই। তারপরও তারা বাস থেকে নেমে বাড়ি আসার পথে মারামারিতে জড়িয়ে পড়েন। পরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাশেদুল ইসলাম চৌধুরী বলেন, কলাগাছিয়া গ্রামের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত রোগীরা হাসপাতালে ভর্তি হয়েছেন এবং দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।