ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে নকল সরবরাহ করায় স্বামীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
স্ত্রীকে নকল সরবরাহ করায় স্বামীর কারাদণ্ড

নোয়াখালী: জেলার সোনাইমুড়ী উপজেলায় চলতি এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ করার দায়ে স্বামী সাইফুল ইসলাম (২৩) নামে এক যুবককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ দণ্ড দেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিন মিয়া।

 

দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বিনয়নগর গ্রামের নুরুল আলমের ছেলে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা জানান, সোমবার সকাল থেকে সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে হিসাব বিজ্ঞান পরীক্ষা চলছিল। ওই সময় সাইফুল নামে এক যুবক তার স্ত্রীকে জানালা দিয়ে মোবাইলফোন থেকে নকল সরবরাহ করছিলেন।

তখন পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে থাকা উপজেলা সমন্বয়কারী কর্মকর্তা তাকে হাতেনাতে আটক করেন। তাৎক্ষণিক তার মোবাইলফোনের হোয়াটসআপে নকল সরবরাহের অনেক প্রমাণ পাওয়া যায়।

পরে অপরাধ স্বীকার করায় পরীক্ষা কেন্দ্র নকল সরবরাহ করার দায়ে ভ্রাম্যমাণ আদালতে তাকে দুই বছরের কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত যুবক সাইফুল ইসলাম নিজ এলাকার এক যুবকের থেকে প্রশ্নপত্র ও উত্তর সংগ্রহ করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার চৌধুরী জানান, একইদিন বিকেলের দিকে দণ্ডপ্রাপ্ত যুবককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।