ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরি করা গরু জবাই করে হরিণের মাংস বলে বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
চুরি করা গরু জবাই করে হরিণের মাংস বলে বিক্রি

বাগেরহাট: বাগেরহাটের মোংলা চুরি করা গরু জবাই করে হরিণের মাংস বলে বিক্রির অভিযোগ উঠেছে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে।  

রোববার (১০ মার্চ) সকালে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের বৌদ্ধমারী গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার (১১ মার্চ) বিকেলে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের বৌদ্ধমারী গ্রামের মো. সফর জমাদ্দারের ছেলে নজরুল জমাদ্দার তিনজনকে আসামি করে মোংলা থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযুক্তরা হলেন- একই উপজেলার সুন্দরবন ইউনিয়নের শাহজাহান শেখের ছেলে মুকুল শেখ (৩৬), হামেদ শেখের ছেলে বাবুল শেখ (৩৭) এবং আফজাল বেপারীর ছেলে সাজ্জাদ বেপারী (৩৫)।

মামলায় তিনি উল্লেখ করেন, সুন্দরবনের পাশে তার বসবাস। তার আয়ের উৎস একটি মাত্র গাভিন গরু। রোববার সকালে নিজের গাভি গরুটি ঘাস খাওয়ানোর জন্য মাঠে ছেড়ে দেই। দুপুরে গিয়ে মাঠে চড়ানো তার সাদা রঙের গাভি গরুটি খুঁজে পাচ্ছিলাম না। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারি মুকুল শেখ, বাবুল শেখ সাজ্জাদ বেপারী গরুটিকে চুরি করে সুন্দরবনের ভেতরে নিয়ে জবাই করে হরিণের মাংস হিসেবে বিক্রির চেষ্টা করছেন। আসল হরিণের মাংস নয়, এটি গরুর মাংস জানাজানি হলে গা ঢাকা দেন তারা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, গরুর মালিকের অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।