ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনার দস্যু মঞ্জু গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
মেঘনার দস্যু মঞ্জু গ্রেপ্তার 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতির ঘটনায় দস্যু মঞ্জুরুল আলম মঞ্জুকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। তিনি ডাকাতি, অপহরণ ও অস্ত্র মামলাসহ একাধিক মামলার আসামি।

সোমবার (১১ মার্চ) দুপুরে রামগতি উপজেলার বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফেরদৌস আহমেদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।  

মঞ্জু ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সোনাডুগি গ্রামের নুর ইসলাম বেপারীর ছেলে।  

নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফেরদৌস আহমেদ জানান, রোববার (১০ মার্চ) রাতে ঢাকার গাবতলি এলাকা থেকে র‍্যাব-৪ এর সহায়তায় মঞ্জুকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভোলা ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানায় দুটি ডাকাতি, একটি অপহরণ ও একটি অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালতে তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। পরে আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

তিনি আরও জানান, গত ৬ মার্চ চট্টগ্রামের ডাবলমুরিং থানার মাদারবাড়ী এলাকা থেকে মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার প্রধান আসামি মো. ফারুককে (৪২) গ্রেপ্তার করা হয়। তার দেওয়া জবানবন্দিতে মঞ্জুর নাম আসে। পরে র‌্যাব-৪ এর সহায়তায় মঞ্জুকে গ্রেপ্তার করা হয়।  

উল্লেখ্য, ২০২২ সালের নভেম্বরে কমলনগরের মেঘনা নদীতে জেলেদের নৌকায় ডাকাতির ঘটনা ঘটে। এছাড়া রামগতির আলেকজান্ডার এলাকার মেঘনা নদীতে ডাকাতিকালে জেলেদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে চার জেলে গুলিবিদ্ধ হয়। ফারুক ও মঞ্জু ওই মামলার আসামি।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।