ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলের সিটের ভেতর ২১৭ বোতল ফেনসিডিল, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
মোটরসাইকেলের সিটের ভেতর ২১৭ বোতল ফেনসিডিল, আটক ২

ঢাকা: অভিনব কৌশলে মোটরসাইকেলের সিটের ভেতর এবং ফলের ঝুঁড়িতে করে ফেনসিডিল সরবরাহেরর সময় দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।  

অঅটক মাদক কারবারিরা হলেন- আলফাজ উদ্দিন (২২) ও মো. জাহিদুল ইসলাম ওরফে জাহিদ (২৯)।

 অভিযানে তাদের কাছ থেকে ২১৭ বোতল ফেনসিডিল ও মাদক বহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (৯ মার্চ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর পাংশা ও ফরিদপুরের কোতোয়ালি এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

রোববার (১০ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, অভিনব পন্থায় মোটরসাইকেলের সিট কভারের ভিতর করে ফেনসিডিল বহনকালে রাজবাড়ীর পাংশা এলাকা থেকে আনুমানিক ২ লাখ ১ হাজার টাকা মূল্যমানের ৬৭ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আলফাজ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সে চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার মেদিনীপুরের মো. আবুছার আলী বিশ্বাসের ছেলে।

অপরদিকে ফরিদপুরের কোতোয়ালি থানা এলাকায় শনিবার রাতে অভিযান পরিচালনা করে আনুমানিক ৪ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১৫০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি মো. জাহিদুল ইসলাম ওরফে জাহিদকে আটক করা হয়। আটক জাহিদ চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা সদর থানার দৌলাতদিয়াড় গ্রামের মো. আলী হোসেনের ছেলে। সে অভিনব কৌশলে ফলের ঝুঁড়িতে করে ফেনসিডিল পাচার করছিল।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা পেশাদার মাদক কারবারি বলে স্বীকার করেছে। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অভিনব কৌশলে রাজধানী ঢাকা, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে বলেও জানান তিনি। একই সঙ্গে তাদের থানায় হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।