ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ৫টি তাজা ককটেল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
মাদারীপুরে ৫টি তাজা ককটেল উদ্ধার

মাদারীপুর: মাদারীপুরে পাঁচটি তাজা ককটেল উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শনিবার (৯ মার্চ) বিকেলে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড়মেহের এলাকার কেরামত আলী মীরের ঘর থেকে এই ককটেল উদ্ধার করা হয়।

 

পরে রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে এসে তা নিষ্ক্রিয় করে।

জানা গেছে, শনিবার বিকেলে সদর উপজেলার ঝিকরহাটি স্থানীয় আধিপত্য নিয়ে এনামুল দর্জি ও ইকবাল দর্জি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে হাতবোমা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় পুলিশ দেখে মহসিন মীর, সজল মীর ও এনামুল দর্জিসহ বেশ কয়েকজন ককটেল ভর্তি একটি বালতি নিয়ে দৌড়ে পালাচ্ছিল। পরে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা ককটেল ভর্তি বালতিটি কেরামত আলী মীরের ঘরে রেখে পালিয়ে যায়। এ সময় ওই ঘর থেকে বালতিতে থাকা পাঁচটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ।  

তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। পরে খবর দিলে ঢাকা থেকে একটি বোম ডিসপোজাল ইউনিট এসে রাত সাড়ে ৯টার দিকে বড়মেহের এলাকায় ককটেলগুলো নিষ্ক্রিয় করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, 'বালতি ভর্তি পাঁচটি তাজা ককটেল উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়েছে। যারা ককটেলগুলো রেখে পালিয়ে গেছে তাদের চিহ্নিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। '

বাংলাদেশ সময়: ০৭৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।