ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক এমপির গাড়ি ভাঙচুর করলেন মাস্ক পরা ৪ যুবক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
সাবেক এমপির গাড়ি ভাঙচুর করলেন মাস্ক পরা ৪ যুবক 

পাবনা (ঈশ্বরদী): পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের গাড়িতে হামলা ও ভাঙচুর করেছে মাস্ক পরিহিত চারজন যুবক।

শুক্রবার (০৮ মার্চ) রাতে ঈশ্বরদী পৌর শহরের আকবরের মোড়স্থ বাড়ির সামনে এই হামলার ঘটনা ঘটে।

হামলাকারীরা বাড়ির গেটে থাকা সাবেক এমপির পরিবারের ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে। তবে হামলায় কেউ আহত হয়নি।  

ঘটনার প্রত্যক্ষদর্শী ও বাড়ির পাহারাদার মো. রানা হোসেন বলেন, ‘বাড়ি থেকে বের হয়ে পাশেই প্রাচীর নির্মাণকাজের সামগ্রী দেখার জন্য গিয়েছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেলে করে চারজন লোক এসে বাড়ির সামনে রাখা প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করে। হাতে থাকা একটি বিদেশি মদের বোতল ভেঙে পালিয়ে যায় তারা। তাদের সবার মুখে মাস্ক ছিল। ’

সাবেক এমপির ছেলে তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস জানান, রাত পৌনে ৯ টার দিকে মাস্ক পরিহিত একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে বাড়ির ফটকে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেলে ব্যাপক ভাঙচুর করে পালিয়ে গেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বাংলানিউজকে জানান, নুরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের একজন প্রবীণ নেতা ও সাবেক এমপি। এই অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা মনে করি অপরাধীরা তার বাড়িতে হামলা চালিয়ে শুধু গাড়ি ভাঙচুর নয়; বড় কোনো ঘটনা ঘটানোর পরিকল্পনা করেছিল। হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বাংলানিউজকে জানান, ‘বাড়িতে বসে কথা বলছিলাম। হঠাৎ গেটের সামনে ভাঙচুরের শব্দ শুনে বের হয়ে দেখি আমার ব্যবহৃত একটি প্রাইভেটকার ও বাড়িতে আসা একজনের মোটরসাইকেল ভাঙচুর করে পালিয়ে গেছে। আমি মনে করি এটা শুধু ভাঙচুর নয়৷ সেখানে গেলে আমাদের হত্যার ঘটনাও ঘটতে পারতো।  

শহরের শান্ত পরিবেশকে নষ্ট করার উদ্দেশ্যে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে দাবি করেন তিনি।

ঈশ্বরদীর আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) হাসান বসির জানান, হামলাকারীদের চারজনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। হামলার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। তার বাড়িতে নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সাবেক এমপি পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।