ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বর্তমান সরকার শিক্ষাবান্ধব: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
বর্তমান সরকার শিক্ষাবান্ধব: বীর বাহাদুর

বান্দরবান: বান্দরবানের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার আর এ সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার প্রচুর উন্নয়ন হয়েছে।  

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের অগ্রযাত্রার চিন্তা করে কাজ করে আর এ কারণে সমতলের মতো পার্বত্য এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ ত্বরান্বিত হচ্ছে।

শুক্রবার (৮ মার্চ) সকালে বান্দরবান পৌর এলাকার ৯নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে  বাইতুর রহমান জামে মসজিদ, ইসলামপুর ফাতিমাতুয্যাহারা (রা:) বালিকা মাদরাসা ভবনের ভিত্তির প্রস্তর এবং ইসলামপুর থেকে টাংকি পাহাড় পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমতলের মতো পার্বত্য এলাকার শিক্ষা ব্যবস্থার পাশাপাশি, যোগাযোগ,কৃষি, চিকিৎসা ও সামগ্রিক উন্নয়নে সরকারের বিভিন্ন দপ্তর কাজ করে যাচ্ছে আর পার্বত্য এলাকার প্রতিটি জেলা উপজেলা এবং ইউনিয়ন এখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

এ সময় পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাস, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমান, বান্দরবান বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক আল মঈনসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।