ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির টাকায় কিনেছেন মোটরসাইকেল, বাকিটা রেখেছেন ব্যাংকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
চুরির টাকায় কিনেছেন মোটরসাইকেল, বাকিটা রেখেছেন ব্যাংকে গেপ্তার চোরচক্রের দুই সদস্য

পটুয়াখালী: পটুয়াখালী পৌর শহরের দুর্ধর্ষ চুরির ঘটনার ১৬ ঘণ্টার মধ্যেই চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার সহায়তায় আগা-নগর এলাকায় আত্মগোপনে থাকা চক্রের হোতা মো. বাবুল হাওলাদারকে (৩৯)  গ্রেপ্তার করেন সদর থানা পুলিশ।

আসামি মো. বাবুল হাওলাদার জানান, চোরাইকৃত স্বর্ণালংকার পটুয়াখালীর বাসিন্দা নেপাল মজুমদারের (৪৮) কাছে বিক্রি করে পাওয়া টাকা বিভিন্ন বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টে জমা করেন এবং নগদ টাকা দিয়ে একটি অ্যাপাচি ফোর-বি মোটরসাইকেল কেনেন তিনি।  

মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ এবং আসামি বাবুলের দেওয়া তথ্য মতে পিরোজপুর সদর থানাধীন উদয়কাঠী এলাকা হইতে নেপাল মজুমদারকে স্বর্ণালংকারসহ আটক করেন।  

এছাড়া নেপালের দেওয়া তথ্যমতে বরিশাল স্বর্ণপট্টি মোহাম্মদ স্টোর অ্যান্ড জুয়েলারি থেকে ৫ ভরি ১০ আনা স্বর্ণালংকার উদ্ধার করা হয়।  

জব্দ হওয়া টাকা, মোবাইলসেট ও স্বর্ণালংকার

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি রাতে পটুয়াখালী থানাধীন মহিলা আনসার ক্যাম্প এলাকার আব্দুর রাজ্জাকের ভাড়াটিয়া উজ্জ্বল কর্মকারের বাসার সামনের দরজার হেজবল ভেঙে চুরি হয়। এসময় স্টিলের আলমারির ড্রয়ার ভেঙে ১টি তিন ভরি স্বর্ণের সীতাহার, একটি দেড় ভরি গোটহার, আড়াই ভরি একজোড়া চুড়ি, এক ভরি পলা, এক ভরি ঝাপটা, দেড় ভরি দুই জোড়া দুল, আড়াই ভরি ৩টি চেইন, দেড় ভরি দুটি ব্রেসলেট, এক ভরি ২টি আংটি এবং নগদ আড়াই লাখ টাকাসহ মোট ১৭ লাখ ৩৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

জব্দ হওয়া মোটরসাইকেল

পটুয়াখালী থানা অফিসার ইনচার্জ ওসি মো. জসিম জানান, চুরি হওয়ার ১৬ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের দুইজন সক্রিয় সদস্য গ্রেপ্তার ও চোরাই স্বর্ণালংকারসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। চোর সদস্যদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পটুয়াখালী থানাকে চোরমুক্ত করতে  আমাদের অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।