ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্রে নেমে ২ শিক্ষার্থী নিখোঁজ: মাহিবের পর মিলল নাহিদের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ব্রহ্মপুত্রে নেমে ২ শিক্ষার্থী নিখোঁজ: মাহিবের পর মিলল নাহিদের মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ অপর স্কুল শিক্ষার্থী নাহিদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। এর আগে সহপাঠী মাহিবের মরদেহ উদ্ধার করেন তারা।

বুধবার (৬ জানুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে নদের বালাসিঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে বালাসিঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হয় মাহিব ও নাহিদ।  

পানিতে ডুবে মৃত দুই শিক্ষার্থীর বাড়ি গাইবান্ধা পৌর শহরের ডেভিড কোম্পানিপাড়ায়। তারা শহরের আহমদ উদ্দিন শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।  

স্থানীয়রা জানান, সকালে বালাসিঘাট এলাকায় ঘুরতে আসে মাহিব ও নাহিদসসহ আরো কয়েকজন শিক্ষার্থী। ঘোরাঘুরির একপর্যায়ে তারা ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। পরে সবাই তীরে উঠে এলেও মাহিব ও নাহিদ নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দুপুর দেড়টার দিকে মাহিব ও বিকেল পৌনে ৩টার দিকে নদী নাহিদের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী জানান, ঘটনার পর থেকেই দ্রুত সেখানে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। নদীতে তল্লাশির এক পর্যায়ে প্রথমে মাহিব ও পরে নাহিদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

** ব্রহ্মপুত্র নদে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।