ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে আগুনে পুড়ে অঙ্গার ঘুমন্ত বৃদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
টেকনাফে আগুনে পুড়ে অঙ্গার ঘুমন্ত বৃদ্ধ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বসতঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় আবুল হোসেন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পুড়ে তিনি অঙ্গার হয়ে গেছেন।

সোমবার (৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মগপাড়ায় এ ঘটনা ঘটে।  

স্থানীয়দের বরাতে ফায়ার সার্ভিসের টেকনাফ স্টেশন কর্মকর্তা মুকুল কুমার নাথ জানান, সাবরাং ইউনিয়নের মগপাড়ায় জনৈক ব্যক্তির বসতভিটায় একটি ঝুপড়ি ঘর তৈরি করে বৃদ্ধ আবুল হোসেন বসবাস করতেন। প্রতিদিনের মত সোমবার রাতেও খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। রাতের কোনো এক সময়ে আকস্মিক ওই ঘরটিতে আগুন লাগে। এ সময় ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে আবুল হোসেন মারা যান।

বসতঘরটি বাঁশের খুঁটি ও পলিথিন দিয়ে তৈরি, যে কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে জানিয়ে ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও এর আগেই ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। পরে ধংসস্তুপ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

মুকুল জানান, আগুনের সূত্রপাত কীভাবে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, আবুল হোসেন ঘুমানোর আগে সিগারেট খেয়েছিলেন। পরে ফেলে দেওয়া সিগারেট থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বলেন, আবুল হোসেন একজন রোহিঙ্গা। তিনি স্থানীয় জনৈক ব্যক্তির বসতভিটায় একটি ঝুপড়ি ঘরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। তিনি ঘরটিতে একাই থাকতেন।

তার মরদেহ টেকনাফ থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মুকুল কুমার নাথ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এসবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।