ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর-অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর-অগ্নিসংযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। আহত হয়েছেন উভয়পক্ষের ৩০ জন।

মঙ্গলবার (০৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিরাসার গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের বেশ কিছু বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়।

আহতরা জেলা সদরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

জানা যায়, সম্প্রতি জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার বড় গোষ্ঠীর আলামিন  একই গ্রামের মিজান আনসারির সাহেব বাড়ি গোষ্ঠীর মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করেন। এ নিয়ে সোমবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে মঙ্গলবার সকাল থেকে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রের পাশাপাশি বিদেশি পিস্তলও ব্যবহার করতে দেখা যায়। এসময় উভয়পক্ষের অন্তত ১০টি বাড়ি ঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের একাধিক পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেছে আর তিনজনকে আটক করেছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।