ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৮ দিন পর মিলল মাটিতে পুঁতে রাখা নাসিমের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
নিখোঁজের ৮ দিন পর মিলল মাটিতে পুঁতে রাখা নাসিমের মরদেহ

বগুড়া: নিখোঁজ হওয়ার আটদিন পরে বগুড়ার গাবতলী উপজেলায় মাটিতে পুঁতে রাখা নাসিরুল ইসলাম নাসিম (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৪ মার্চ) দিনগত মধ্য রাতের দিকে উপজেলার ঈশ্বরপুর পুর্বপাড়ায় বসতবাড়ির মুরগি রাখার ঘর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নাসিরুল ইসলাম নাসিম বগুড়া সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি পশ্চিমপাড়া এলাকার ওয়াজেল মণ্ডলের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারি শবে বরাতের রাত থেকে নিখোঁজ ছিল নাসিম। এ বিষয়ে থানায় জিডি করা হলে তার সন্ধানে মাঠে নামে পুলিশ। এক পর্যায়ে নাসিমের দুঃসম্পর্কের এক আত্মীয় রফিকুলের ছেলেকে সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রফিকুলের বাড়ির মুরগি রাখার ঘরের মাটির নিচে পুঁতে রাখা নাসিমের মরদেহ উদ্ধার করা হয়।

গাবতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী জানান, মরদেহ উদ্ধারের সময় রফিকুলের বাড়ি তালাবদ্ধ ছিল এবং বাড়িতে কেউ ছিল না। তবে কি কারণে এ হত্যাকাণ্ড এবং আসামির পরিচয়সহ বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।