ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
সিলেটে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

সিলেট: সিলেটে গোলাপগঞ্জে বেপরোয়া গতিতে চলা বাসের চাপায় প্রাণ হারালেন আবুল হোসেন নামে এক পুলিশ সদস্য।  

রোববার (৩ মার্চ) বেলা ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার হিলালপুর হিলালপুর ড্রিমল্যান্ড পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন সিলেটের জকিগঞ্জ উপজেলার ঈদগাহ বাজার এলাকার শেখপাড়া গ্রামের মোশাইদ আলীর ছেলে। তিনি হবিগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঘটনার সময় মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন আবুল হোসেন। পথে একটি বেপরোয়া গতির এক যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে আরোহী পুলিশ সদস্য আবুল হোসেন ঘটনাস্থলে প্রাণ হারান।  

সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাছুদুল আমিন এ তথ্য নিশ্চিত করে বলেন, আবুল হোসেন বাহুবল সদর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি মোটরসাইকেলযোগে জকিগঞ্জে বাড়িতে যাচ্ছিলেন। পথে হিলালপুরে আসামাত্র সিলেটের দিকে আসা যাত্রীবাহী একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এনইউ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।