ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা প্রতিদান দিতে ভোলেন না: প্রাণিসম্পদমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
শেখ হাসিনা প্রতিদান দিতে ভোলেন না: প্রাণিসম্পদমন্ত্রী

সিলেট: শেখ হাসিনা প্রতিদান দিতে ভোলেন না মন্তব্য করে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আবদুর রহমান বলেছেন, এখন সিলেটকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়ে শেখ হাসিনা সিলেটবাসীর ভালোবাসার প্রতিদান দেবেন।

তিনি বলেন, সিলেটের মাটি নৌকার ঘাঁটি প্রমাণ করেছেন ভোট দিয়ে।

তাই উপহার হিসেবে শফিকুর রহমান চৌধুরীকে প্রতিমন্ত্রী করেছেন প্রধানমন্ত্রী।

শনিবার (২ মার্চ) বিকেলে নগরীর ক্বীন ব্রিজ ও সারদা হল সংলগ্ন চাঁদনীঘাটে নাগরিক সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী হওয়ায় এ নাগরিক সংর্বধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সরকারের প্রাণিসম্পদমন্ত্রী আবদুর রহমান আরও বলেন, শেখ হাসিনা অদম্য। তিনি বিশ্ব মোড়লদের চোখ রাঙানি ভয় পান না। বহু রক্তচোখ অপেক্ষা করে, বহু মোড়লদের চোখ রাঙানি উপক্ষো করে এ বাংলার মানুষকে নির্বাচন উপহার দিয়েছেন।

তিনি বলেন, যারা নির্বাচনের বিরুদ্ধে ছিলো। নির্বাচন হবে না বলে বিভিন্ন হুমকি স্যাংশনের ভয় দেখিয়েছিলো, তাদের মুখের ওপর দাঁড়িয়ে শেখ হাসিনা বলেছিলেন, আমার বাংলার মানুষ আমার সঙ্গে আছে। বিশ্বের কোনো মোড়লের চোখ রাঙানিতে ভয় পাই না। তিনি আমাদের সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত সরকার, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।