ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
যবিপ্রবিতে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

যশোর: উৎসবমুখর পরিবেশ ও নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) যবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে ২০ ওভারের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এতে শারীরিক শিক্ষা ও ক্রিয়া বিজ্ঞান বিভাগ (পিইএসএস) চ্যাম্পিয়ন ও পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ (ইএসটি) রানার্সআপ হয়।
 
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনিছুর রহমান।
আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ২৬ টি বিভাগ।  

ফাইনাল খেলায় প্রথমে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পিইএসএস বিভাগ। নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৮৯ রান করে পিইএসএস বিভাগ। রান তাড়া করতে নেমে নির্ধারিত ওভার শেষ হওয়ার আগেই ৫৯ রানে অলআউট হয় ইএসটি বিভাগ। ১৩০ রানে জয়লাভ করে পিইএসএস বিভাগ।

প্রতিযোগিতায় ম্যান অফ দ্যা ফাইনাল হোন পিইএসএস বিভাগের বিপুল শেখ, সর্বোচ্চ উইকেট শিকারি একই বিভাগের মো. মনিরুজ্জামান নিশাত, সর্বোচ্চ রান সংগ্রাহক সিয়াম আহমেদ ও ম্যান আফ দ্যা টুর্নামেন্ট ইএসটি বিভাগের মো. মাহফুজ আহমেদ। খেলা পরিচালনা করেন শ্রী নিবাষ কুমার হালদার, বিধান কুমার দত্ত, আমিনুল ইসলাম ও স্কোরারের দায়িত্ব পালন করে আল ইমরান শান্ত।
 
শরীরচর্চা শিক্ষা দপ্তরের সদ্য সাবেক পরিচালক অধ্যাপক ড. মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, শরীরচর্চা শিক্ষা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষা দপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল ওয়াহেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিন অধ্যাপক ড. মো. জাফিরুল ইসলাম, শরীরচর্চা দপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল্লাহ-হেল কাফি, ফিজিক্যাল ইন্সট্রাক্টর উজ্জ্বল চন্দ্র সূত্রধর, মোঃ শাহিনূর রহমান, মোঃ রায়হান রাকিব, বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭,২০২৪
ইউজি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।