ঢাকা, বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানের সঙ্গে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
পানের সঙ্গে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ২

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে যাত্রীবেশে পানের সঙ্গে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাইয়ের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সুন্দরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ (বিপিএম সেবা)।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার খামার ধুবনী গ্রামের আবু বক্করের ছেলে সুরুজ্জামান (৩০) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের শাহ আলমের ছেলে সুমন মিয়া (২৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত ৪ জানুয়ারি দুপুরে মনিরুল ইসলাম নামে এক ব্যক্তির ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটে। যাত্রীবেশী ছিনতাইকারীরা ওইদিন রাত ৯টার দিকে কৌশলে চালককে পানের সঙ্গে চেতনানাশক খাইয়ে অচেতন করেন। পরে স্থানীয় চৌমহনী বাজার থেকে ৬ কিলোমিটার দূরে হাতিয়া চৌরাস্তার পাশে মনিরুল ইসলামকে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।  

এঘটনায় ইজিবাইক চালক মনিরুল ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন।  

তিনি আরও বলেন, রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে সুমন ও সুরুজ্জামানকে গ্রেপ্তার করে সুন্দরগঞ্জ থানা পুলিশ। এসময় ছিনতাই হওয়া ইজিবাইক ও পাঁচটি ব্যাটারি জব্দ করা হয়। পরে গ্রেপ্তার সুরুজ্জামান ও সুমন মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।  

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন কুমার চ্যাটার্জি, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. তারেকুল তৌফিকসহ পুলিশ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ