ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেসিসির সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
কেসিসির সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি

খুলনা: খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) ১৪ নম্বর ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর শেখ কালাম হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  

বুধবার (২১ ফেব্রুয়ারি)  দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রায়েরমহলের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মুখোশধারী ১৪-১৫ জনের সশস্ত্র ডাকাতদল দুটি গ্রুপে ভাগ হয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে নিচতলা ও পরে দ্বিতীয় তলার কলাপসিবল গেটের তালা ভেঙে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় কাউন্সিলরের দুই ছেলেকে গামছা দিয়ে হাত পিঠমোড়া বেঁধে একটি ঘরে আটকে রাখে এবং চিৎকার করলে সবাইকে জবাই করে হত্যা করা হবে বলে ডাকাতদল হুমকি দেয়। এরপর কাউন্সিলরের স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রতিটি ঘরের আলমারি তছনছ ও লকার ভেঙে নগদ অর্থ ও আনুমানিক ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির পেছনের দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে পালিয়ে যায়।

কাউন্সিলরের ছোট ছেলে শেখ সাহিল হোসেন বলেন, আমি রাত দেড়টার দিকে ঘুমিয়ে পড়লে পৌনে চারটার শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ির বড়ভাইকে মোবাইল ফোনে কল দেওয়া মাত্রই আমার মা আমাকে দরজা খুলতে বলেন। দরজা খোলামাত্রই মুখে কালো কাপড় বাঁধা সশস্ত্র ডাকাতদল গরু জবাই করা লম্বা ছুরি দেখিয়ে বলে চিৎকার করলে শেষ। তারা আমার ঘরে ঢুকে আলমারি, বিছানাপত্র তছনছ এবং লকারগুলো ভাঙে মূল্যবান সব কিছু নিয়ে যায়। তারা আমাকে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখে। এরপর আমি কিছু জানি না।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন এবং আক্রান্ত পরিবারের সদস্য এবং এলাকাবাসীর সঙ্গে কথা বলেছি। এটি অত্যন্ত পরিকল্পিতভাবে করা হয়েছে।

ঘটনায় জড়িতদের খুঁজে বের করার পাশাপাশি মামলার প্রক্রিয়াও চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।