ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার বাইক থেকে পড়ে দাখিল পরীক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
বাবার বাইক থেকে পড়ে দাখিল পরীক্ষার্থী নিহত প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় হাফেজ আবু রায়হান নামে এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন স্কুল শিক্ষক বাবা হাবিবুর রহমান।

তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন সড়ক) পুষ্টকামুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত হাফেজ আবু রায়হানের বাড়ি উপজেলার ভাওড়া নয়াপাড়া গ্রামে।

জানা গেছে, আবু রায়হান দাখিল পরীক্ষার্থী। বাবা হাবিবুর রহমান উপজেলার ছিট মামুদপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। বাবার সঙ্গে মোটরসাইকেলে করে মির্জাপুর সদরের আফাজ উদ্দিন দাখিল মাদরাসা কেন্দ্রে যাচ্ছিল রায়হান। ছেলেকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিয়ে বাঁশতৈল পরীক্ষাকেন্দ্রে ডিউটিতে যাওয়ার কথা ছিল বাবার। পথে পুষ্টকামুরী এলাকায় পৌঁছালে সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে বাবা-ছেলে মোটরসাইকেল থেকে পড়ে আহত হন। এ সময় গরুভর্তি একটি পিকআপভ্যান পরীক্ষার্থী আবু রায়হানকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) ফজলু মিয়া জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad