ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকার পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও তার স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
ঢাকার পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও তার স্ত্রীর মৃত্যু সৈয়দ নজমুল আহসান ও তার স্ত্রী নাহিদ বিনতে আলম

ঢাকা: পরিবেশ অধিদপ্তরের (ঢাকা অঞ্চল) পরিচালক সৈয়দ নজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলম (৪৮) মারা গেছেন।  

গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সৈয়দ নজমুল আহসান।

একদিন না যেতেই বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে তার স্ত্রী নাহিদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শেখ মো. কামরুজ্জামান স্বামী-স্ত্রী উভয়েরই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল মিরপুর-২ অফিসার্স কমপ্লেক্সের বাসায় স্বামী-স্ত্রী উভয় অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন নজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে নাহিদ বিনতে আলম বৃহস্পতিবার বিএসএমএমইউতে মারা যান।

তিনি আরও জানান, তাদের কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, তাদের মৃত্যুর সনদে অ্যালকোহল পয়জনিং লেখা ছিল। প্রাথমিকভাবে জানা গেছে, তারা বাসায় মদপান করেছিলেন।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে নজমুল আহসানের মরদেহ সকালে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে নাহিদের মরদেহও মর্গে পাঠানো হয়।

নজমুল-নাহিদ দম্পতির দুই মেয়ে রয়েছে- একজনের বয়স ১২ বছর, আরেক জনের বয়স ১৫ বছর।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এজেডএস/এসএসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad