ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমির বিরোধে বৃদ্ধকে মারধর, ২৬ দিন পর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
জমির বিরোধে বৃদ্ধকে মারধর, ২৬ দিন পর মৃত্যু

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত নবর আলী (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সংর্ঘষের ২৬ দিন পর রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত ২টায় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নবর আলী উপজেলার অলিপুরা ইউনিয়নের অলিপুরা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। এ ঘটনায় অভিযোগ উঠেছে তার ভাতিজাদের বিরুদ্ধে।

স্থানীয়রা ও নিহতের মেয়ে সাবিনা আক্তার জানান, চলতি বছরের ২৩ জানুয়ারি জমি সংক্রান্ত বিরোধের জের ও জমিতে ট্রাক্টর নেওয়ার সময় বাধা দেওয়াকে কেন্দ্র করে তার বাবাকে মারধর করে তার সৎ চাচাতো ভাইয়ের ছেলে ইদ্রিস,  বাছেদ ও জয়নালসহ ৫ থেকে ৬ জন। এ সময় তাকে মারধর করলে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে তাৎক্ষণিক স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসা হয়। বাড়িতে কয়েকদিন চিকিৎসা চলার সময় পেটে ব্যথা শুরু হলে তাকে ভৈরবের একটি হাসপাতালে নেওয়া হয়। সর্বশেষ গত রাতে তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়পুরা থানার পুলিশ। ঘটনার পর থেকেই আসামি পক্ষের লোকজন পলাতক রয়েছেন।

এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নবর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।