ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ব বেতার দিবস পালন করেছে রেডিও পল্লীকণ্ঠ

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
বিশ্ব বেতার দিবস পালন করেছে রেডিও পল্লীকণ্ঠ বিশ্ব বেতার দিবস উপলক্ষে মৌলভীবাজারে আলোচনাসভা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: ‘শতাব্দী জুড়ে তথ্য, বিনোদন ও শিক্ষা বিস্তারে বেতার’ প্রতিপাদ্য নিয়ে রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ এফএম এর আয়োজনে মৌলভীবাজারে বিশ্ব বেতার দিবস-২০২৪ পালিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রেডিও পল্লীকণ্ঠের সভাকক্ষে রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. মেহেদি হাসানের সঞ্চালনায় এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও পল্লীকণ্ঠের সহ-সভাপতি এবং বিএনএসবি চক্ষু হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক সৈয়দ মোশাহিদ আহমেদ চুন্নু।

এ সময় তিনি বলেন, স্বাধীনতার আগ মূহুর্তে এবং স্বাধীনতা চলাকালীন সময়ে রেডিও বিশেষ ভুমিকা রেখেছে। ১৯৭১ সালের কালরাত্রির পর দেশের যে ভয়াবহ অবস্থা হয়েছিল ও মুক্তিযোদ্ধারা কি করছে, সব তথ্য বেতারে প্রচার করা হয়েছিল এবং মুক্তিযোদ্ধারা তা শুনে উজ্জিবীত হয়েছিলেন। কমিউনিটি রেডিওর অংশ হিসেবে রেডিও পল্লীকণ্ঠ তাদের যাত্রা শুরু করে আজ অনেক উঁচু জায়গায় তাদের উচ্চতা তৈরি করে নিয়েছে।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডিও পল্লীকণ্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন, মার্কেটিং অফিসার দুলাল রায়সহ রেডিও পল্লীকণ্ঠের সব প্রযোজকরা।

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।