ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মাদরাসা ছাত্রকে পিটিয়ে আহত, শিক্ষক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
মাদারীপুরে মাদরাসা ছাত্রকে পিটিয়ে আহত, শিক্ষক গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুর জেলার ডাসারে আবির মৃধা (১২) নামে এক মাদরাসা ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত শিক্ষক মুক্তারুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এর আগে গত রোববার (৪ ফেব্রুয়ারি) ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার বেলা ১১টার দিকে ওই মাদরাসায় ছোট দুই শিক্ষার্থী ঝগড়া করলে আবির মৃধা তাদের থামাতে যায়। একপর্যায়ে তাদের থামাতে না পেরে সে ওখান থেকে চলে আসে। এর কিছু সময় পর মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুক্তারুজ্জামান উপস্থিত হয়ে শিক্ষার্থী আবির মৃধাকে কিছু বলার সুযোগ না দিয়ে বেত দিয়ে পেটাতে থাকেন। পিটুনির একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলে আবির। ওই দিন বিকেলে মাদরাসা থেকে বাড়ি চলে আসে আবির। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। বর্তমানে আবির সেখানে চিকিৎসাধীন।

এ ব্যাপারে আহত ছাত্রের বাবা জামাল মৃধা বলেন, ‘আমার ছেলেকে অমানবিকভাবে পিটিয়ে শরীরের একাধিক স্থানে কেটে ফেলছে। এটা কোনো শিক্ষক করতে পারে না। যে করেছে, সে মানুষ নামে অমানুষ। এতটুকু বাচ্চাকে যেভাবে পিটিয়েছে, তা সভ্য সমাজে কেউ করে না। তার কঠোর বিচার দাবি করছি। ’

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শফিকুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা হয়েছে এবং আসামিকে আদালতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।