ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচর এক্সপ্রেসওয়েতে গাড়িচাপায় ২ বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
শিবচর এক্সপ্রেসওয়েতে গাড়িচাপায় ২ বাইকার নিহত

মাদারীপুর: জেলার শিবচরে এক্সপ্রেসওয়েতে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আফ্রিদি হাসান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়।

এর আগে ঘটনাস্থলেই আল মাসুদ (২৫) নামে অপর এক যুবকের মৃত্যু হয়।

এর আগে রোববার (০৪ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার মুন্সীরবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন শিবচর হাইওয়ে পুলিশ।

নিহত আল মাসুদ ঝিনাইদহ সদর উপজেলার ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও আফ্রিদি একই গ্রামের তৈয়বুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, রোববার রাতে ঢাকা থেকে মোটরসাইকেলে করে ঝিনাইদহ যাচ্ছিলেন মো. আল মাসুদ ও মো. আফ্রিদি নামে দুই যুবক। রোববার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে শিবচর উপজেলার মুন্সীবাজার স্থানে এলে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক আল মাসুদের মৃত্যু হয়। স্থানীয়রা আফ্রিদিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আল মাসুদের মরদেহ উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে সোমবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, গভীর রাতে অজ্ঞাত গাড়ির চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর আরোহী গুরুতর আহত হন। আহত যুবককে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। আর ঘটনাস্থল থেকে আল মাসুদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।