ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ শটগানের গুলিতে পুলিশ কনস্টেবল আহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
নিজ শটগানের গুলিতে পুলিশ কনস্টেবল আহত মো. কায়সার আহমেদ

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মৎস্য বিভাগের সঙ্গে অভিযানে গিয়ে নিজ শটগানের গুলিতে আহত হয়েছেন এক পুলিশ কনস্টেবল। আহত মো. কায়সার আহমেদ মেহেন্দিগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চর শেফালি নলচর খালের মুখে এ ঘটনা ঘটে বলে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানিয়েছেন।

পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন বলেন, নদীতে অবৈধ জাল দিয়ে জাটকা শিকার বন্ধে অভিযান করে। অভিযানে তাদের সহায়তায় গিয়েছিল মেহেন্দিগঞ্জ থানার পুলিশের একটি দল।  

পরিদর্শক জানান, অভিযানের সময় কনস্টেবল কায়সার তার সাথে থাকা শর্টগানের গুলি লোড করতে যায়। অসাবধানতায় গুলি বাম পায়ের বুট ভেদ করে আহত হয়েছে কায়সার। পরে তাকে প্রথমে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।  

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেহেন্দিগঞ্জের গজালিয়া নদীতে অভিযান করা হয়েছে। মৎস্য বিভাগের বরিশালের উপ-পরিচালক নৃপেন্দ্র নাথ বিশ্বাস, বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ ও বরিশাল জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মদ লুৎফর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।  

অভিযানে র‌্যাব-কোস্টগার্ড ও পুলিশ সহায়তা করেছে। দিনভর পরিচালিত অভিযানে অবৈধ ২০টি পাইজাল, ৮টি বেহুন্দি জাল ও ৫০টি চরঘেরা জাল উদ্ধার করা হয়েছে। পরে ওই জাল পুড়িয়ে ফেলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।