ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইতালিতে স্ট্রোক করে বাংলাদেশির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
ইতালিতে স্ট্রোক করে বাংলাদেশির মৃত্যু আলমগীর হাওলাদার

শরীয়তপুর: ইতালিতে স্ট্রোক করে আলমগীর হাওলাদার (৪০) নামে এক বাংলাদেশি এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য এ তথ্য নিশ্চিত করেন।

 

এর আগে গত শনিবার (৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুর ২টার দিকে ইতালির নেপোলি শহরে ওই বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবার।  

মৃত প্রবাসী আলমগীর হাওলাদার নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়নের দিগম্বরপট্টি এলাকার মৃত নুরু হাওলাদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী সোনিয়া, ছেলে আব্দুল্লাহ ও সুরভী ও মিম নামে দুই মেয়ে সন্তান রেখে গেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক সচ্ছলতা ফেরাতে দুই বছর আগে লিবিয়া হয়ে ইতালি পাড়ি জমান আলমগীর। ইতালির নেপোলি শহরে তিনি কাজ করতেন। শনিবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নড়িয়া ইউএনও শংকর চন্দ্র বৈদ্য বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা ইতোমধ্যে জানতে পেরেছি। তাদের পরিবারের আবেদনের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মরদেহটি দেশে ফিরিয়ে আনার সব ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।