ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
পাবনায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবক নিহত

পাবনা: পাবনায় রেললাইন হাঁটা-চলা করার সময় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে সে মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়দের দেওয়া তথ্যমতে, রাজশাহী থেকে ঢালারচরগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি সদরের কোলাদী -হলুদবাড়িয়া গ্রাম অতিক্রম করা সময় রেললাইন দিয়ে হাঁটাহাঁটি করা ওই যুবক ট্রেনে কাটা পড়ে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে থানা স্থানীয় থানা পুলিশ রেলওয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। এরপর রেলওয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, মানসিক ভারসাম্যহীন এ যুবককে প্রায়ই এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে। বেশিরভাগ সময় সে রেললাইনে ঘুরাফেরা করতো। দিনশেষে রাত হলে রেললাইনের পাশে বা মসজিদে বারান্দায় ঘুমাতো। এলাকার বিভিন্ন বাড়িতে গিয়ে চেয়ে খেয়ে দিন কাটাতো।

ঈশ্বরদী জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:হাবিবুর রহমান বলেন, রাত পৌনে ১০টার দিকে খবর পেয়ে জিআরপি পুলিশের একটি টিম পাঠিয়েছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম-ঠিকানা এখনো জানা যায়নি। তবে সে মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) ছিল। পরিচয় জানতে পুলিশ কাজ করছে। মরদেহ ময়নাতদন্ত করা হবে। ইউডি মামলা হবে। পরিবারের সন্ধান না পাওয়া গেলে আঞ্জুমান মফিদুল ইসলাম নামের স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।