ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তার স্থাপনা ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তার স্থাপনা ভাঙচুরের অভিযোগ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে রাতের আধারে এক নারী উদ্যোক্তার স্থাপনা ভাঙচুরের অভিযোগ উঠেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টেকনিশিয়ান মাহফুজুর রহমান মানিকের বিরুদ্ধে।  

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায়, ফার্মের পাশে তৈরি করা একটি স্থাপনার নির্মাণ সামগ্রী ভেঙে ফেলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে জেলার সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বালাপাড়ার আবদারি ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে।  

আবদারি ডেইরি ফার্মের স্বত্বাধিকারী মোসাররাত জাহান মনি বলেন, ২০০৯ সাল থেকে আমি আমার বাবার জায়গায় এই ফার্মটি করেছি। বাবা নিজেই এখানে ফার্মের জন্য সবকিছু করে দিয়েছেন। গতকাল আমি এই স্থাপনার কাজ শেষ করে শহরের বাসায় যাই। কিছুক্ষণ পরে সিসিটিভি ফুটেজে দেখতে পাই মানিক তার সঙ্গে লোকজন নিয়ে রাতের স্থাপনাটি ভাঙচুর করছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি আইনের আশ্রয় নেব। একজন সরকারি কর্মচারী হয়ে কীভাবে এমন কাজ করতে পারে তা আমার বুঝে আসেনা। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এ বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হননি অভিযুক্ত মাহফুজুর রহমান মানিক।  

বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বনি আমিন বলেন, তারা দুজনে আপন ভাই-বোন। স্থাপনা ভাঙচুরের বিষয়ে আমার কিছু জানা নেই।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, আমরা ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বেলায়েত হোসেন বলেন, বিষয়টি অবগত হলাম। ওই ইউনিয়নের চেয়ারম্যানের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।