ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবহাটায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
দেবহাটায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

সাতক্ষীরা: ট্রাকের ইঞ্জিনের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে আনা ৩৪ হাজার ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চট্টগ্রাম জেলার হালিশহর থানাধীন উত্তর হালিশহর গ্রামের মোহাম্মদ হোসেন (৪৫) ও কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন উত্তর নোয়াপাড়া গ্রামের মজিব উল্লাহ (৩৫)।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হক জানান, কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা সাতক্ষীরার শ্যামনগর ও দেবহাটায় এনে বিক্রি করা হবে এমন খবর পেয়ে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর র‌্যাব সদস্যরা দেবহাটার পারুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। পরে চট্টগ্রাম মেট্রো-ট-১১-০৯৭৫ নম্বরের ট্রাকটিকে আসতে দেখে ধাওয়া করেন র‌্যাব সদস্যরা।

অবশেষে রাত আড়াইটার দিকে পারুলিয়ার দক্ষিণ জেলেপাড়া ইটের রাস্তার সোলিং এলাকা থেকে ট্রাকটি জব্দ করা হয়। এসময় আটক করা হয় মোহাম্মদ হোসেন ও মজিবউল্লাহ নামের দুই ব্যক্তিকে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে ট্রাকের ইঞ্জিনের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৪ হাজার ইয়াবা জব্দ করা হয়। আরও জব্দ করা হয় দুটি মোবাইল ও নগদ ২৮ হাজার ৯১২ টাকা। জব্দ করা ইয়াবার মূল্য প্রায় এক কোটি টাকা।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে আটকদের দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।