ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ইমজার সভাপতি সজল, সা. সম্পাদক শ্যামানন্দ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
সিলেটে ইমজার সভাপতি সজল, সা. সম্পাদক শ্যামানন্দ সজল ছত্রী ও শ্যামানন্দ দাশ

সিলেট: ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সিলেটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি এনটিভির স্টাফ রিপোর্টার সজল ছত্রী ও সাধারণ সম্পাদক হয়েছেন এস এ টিভি সিলেটের ভিডিও জার্নালিস্ট শ্যামানন্দ দাশ।

বুধবার (৩১ জানুয়ারি) রাতে ইমজার সম্মেলন কক্ষে সপ্তদশ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।  

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল এস-এর সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট লিটন চৌধুরী, সহ-সভাপতি এনটিভির ভিডিও জার্নালিস্ট আনিস রহমান, সহ-সাধারণ সম্পাদক যমুনা টিভির রিপোর্টার নাবিল হোসেন, কোষাধ্যক্ষ চ্যানেল আই সিলেটের ভিডিও জার্নালিস্ট সুবর্না হামিদ, ক্রীড়া ও তথ্যপ্রযুক্তি সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের ভিডিও জার্নালিস্ট দিপক বৈদ্য দিপু, প্রচার, প্রকাশনা ও পাঠাগার সম্পাদক সময় টেলিভিশনের ভিডিও জার্নালিস্ট নৌশাদ আহমদ চৌধুরী, নির্বাহী সদস্য ইমজার সাবেক সভাপতি মাহবুবুর রহমান রিপন, এটিএন বাংলার ভিডিও জার্নালিস্ট ইকবাল মুন্সি এবং একাত্তর টেলিভিশনের রিপোর্টার সাকিব আহমদ মিঠু ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন ইমজার সাবেক সভাপতি সংগ্রাম সিংহ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি শামসুল আলম সেলিম।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।