ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানের হামলায় সাবেক চেয়ারম্যান নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
ইউপি চেয়ারম্যানের হামলায় সাবেক চেয়ারম্যান নিহত নিহত শেখর সিকদার

পিরোজপুর: পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শেখর সিকদার নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) জেলার নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার কুড়িয়ানা বাজারে এ ঘটনা ঘটে।

 

নিহত শেখর সিকদার স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।  

খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ কমিশনার মুকিত হাসান ও সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) সাবিহা মেহবুবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

প্রত্যক্ষ্যদর্শী কুড়িয়ানা বাজারের ব্যবসায়ী সজল সিকদার বলেন, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে। এ ঘটনার ১০ মিনিট আগে সাবেক চেয়ারম্যান শেখর সিকদারের দোকানে এসে পাশেই কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়ানুষ্ঠান দেখতে যাওয়ার জন্য বলেন বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার। এ সময় সাবেক চেয়ারম্যান শেখর সিকদারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন বর্তমান চেয়ারম্যান।

তখন শেখর সিকদার ‘কীসের টাকা’ জানতে চাইলে চেয়ারম্যান মিঠুন তাকে গালিগালাজ শুরু করেন। তখন শেখর সিকদার বলেন, টাকা লাগলে দেবনে, এখন স্পোর্টস দেখতে চল।

একথা বলার সঙ্গে সঙ্গে মিঠুন বলেন, শালারে শোয়ায় ফেল।  তখন সঙ্গে থাকা পঙ্কজ ও শঙ্কর কাঠের চেলা দিয়ে শেখরকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। আমি থামাতে গেলে আমাকেও বেদম পিটিয়ে আহত করেন তারা। এরপর শেখর সিকদার মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রনি দত্ত জানান, এলাকায় আধিপত্য নিয়ে দুই চেয়ারম্যানের ভেতরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এ ঘটনায় আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদারের বক্তব্য নিতে বারবার ফোন করা হলেও তার কোনো সাড়া মেলেনি।

নেছারাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার হোসেন জানান, এ ঘটনায় স্বাধীন হালদার নামের একজনকে কুড়িয়ানা বাজার থেকে আটক করা হয়েছে।  মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।