ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
স্ত্রীকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক প্রতীকী ফটো।

রাজশাহী: স্ত্রীকে শারীরিক নির্যাতনের পর শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নৃশংস এ ঘটনার পর ঝর্ণার স্বামী রুবেল হোসেন (২৮) পালিয়েছেন।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারা উপজেলায়।

সোমবার (২৯ জানুয়ারি) ভোরে উপজেলার পূর্বপাড়া গ্রামে লোমহর্ষক এ হত্যাকাণ্ড ঘটে। নিহত ওই গৃহবধূর নাম ঝর্ণা খাতুন (২৪)। তার স্বামী রুবেল পেশায় একজন নির্মাণশ্রমিক। নিহত ঝর্না বাগমারার বুজরুকৌড় গ্রামের আলিমুদ্দিনের মেয়ে।  

খবর পেয়ে  সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত ঝর্ণার মরদেহটি উদ্ধার করে। সুরতহাল করার পর পুলিশ ময়নাতদন্তের জন্য নিহত গৃহবধূ ঝর্ণার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

পরিবারের পক্ষ থেকে নিহত ঝর্ণার মামা মোজাহার আলীর দাবি, রুবেল তার স্ত্রীকে প্রায়ই বিভিন্ন কারণে নির্যাতন করতেন। তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। রুবেল তাকে নির্মমভাবে হত্যা করে পালিয়ে গেছেন। ঝর্ণার সংসারে তাদের একটি ছেলে আছে। ঝর্ণার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে তাকে নির্যাতন করতেন রুবেল।

এদিকে স্থানীয়রা জানান, ভোরে রুবেল ও ঝর্ণার কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে রুবেল শাবল দিয়ে তার স্ত্রীকে খোঁচাতে থাকেন। পরে শাবল দিয়েই গলা কাটা হয়। এরপর রুবেল পালিয়ে যান। পরে ঝর্ণাকে উদ্ধার করে প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, নৃশংস এ ঘটনার পর ঝর্ণার স্বামী রুবেল পালিয়েছেন। তারা পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন। এ ঘটনায় ঝর্ণার পরিবার হত্যা মামলা করবেন বলে জানিয়েছেন।

তারা রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।