ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিক কাউন্সিলরের ভাই সহযোগীসহ গ্রেপ্তার, ২০০ ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
নাসিক কাউন্সিলরের ভাই সহযোগীসহ গ্রেপ্তার, ২০০ ইয়াবা উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২০০ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ জানুয়ারি) সকালে ৮নং ওয়ার্ডের গোদনাইল ধনকুন্ডা মোল্লাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মো. খোকন মোল্লা (৫৫) ও তার সহযোগী মো. রিপন মিয়া (৩৫)। গ্রেপ্তার খোকন মোল্লা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লার ভাই। পুলিশের দাবি, তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কামরুল হাসান ও এএসআই ইলিয়াস হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গোদনাইল মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত মাদক কারবারি মো. খোকন মোল্লা ও তার সহযোগী মো. রিপন মিয়াকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০০ ইয়াবা উদ্ধার করা হয়।

আটকখোকন মোল্লা সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত রেহলাল উদ্দিন মোল্লার ছেলে ও রিপন মিয়া গোদনাইল মধুঘর এলাকার ইদ্রিস আলীর ছেলে।  

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর জানান, খোকন মোল্লা ওই এলাকার চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা পাওয়া গেছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।