ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক রশিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল, সম্পাদক রশিদ নাজমুল সাখাওয়াত হোসেন ও মো. হারুন-অর-রশিদ

নরসিংদী: নরসিংদীর মনোহরদী প্রেসক্লাবের ২০২৪-২৬ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।  

এতে সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও এশিয়ান এইজের মনোহরদী প্রতিনিধি নাজমুল সাখাওয়াত হোসেন বাবু এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর ও ডেইলি অবজারভারের মনোহরদী প্রতিনিধি মো. হারুন-অর-রশিদ নির্বাচিত হন।

 

শনিবার (১৫ জানুয়ারি) রাতে প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক আমার সংবাদের মনোহরদী প্রতিনিধি মো. খাদেমুল ইসলাম, দৈনিক বাংলাদেশ সমাচারের মনোহরদী প্রতিনিধি মো. মোবারক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের নরসিংদী প্রতিনিধি সুজন বর্মণ দীপ, কোষাধ্যক্ষ দৈনিক মানব কণ্ঠের মনোহরদী প্রতিনিধি মো. ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক দৈনিক সংবাদের মনোহরদী প্রতিনিধি মাহবুবুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক আজকের পত্রিকার মনোহরদী প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমাদেরসময়.কমের মনোহরদী প্রতিনিধি তারেক হোসেন তালাশ।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- দৈনিক বাংলাদেশ জার্নালের মনোহরদী প্রতিনিধি আতাউর রহমান ফারুক, গাজী টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি শ্যামল চন্দ্র মিত্র, দৈনিক কালের কণ্ঠের মনোহরদী প্রতিনিধি মুহা. ইসমাইল হোসাইন খান, দৈনিক মানব জমিনের মনোহরদী প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশের মনোহরদী প্রতিনিধি মো. আসাদুজ্জামান নূর, দৈনিক বাংলাদেশ নিউজের মনোহরদী প্রতিনিধি আবু সায়েম।  

মনোহরদী প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো. হারুন-অর-রশিদ বলেন, মনোহরদী প্রেসক্লাবের অভিভাবক শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাদের সুন্দর একটি কমিটি উপহার দেওয়ার জন্য। আমরা উপজেলার সব সাংবাদিকদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। ভবিষ্যতে আমরা প্রেসক্লাবের জন্য স্থায়ী ভবন নির্মাণ করতে চাই। যেখানে সাংবাদিকতার সব আধুনিক সুযোগ-সুবিধা থাকবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।