ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
খুলনায় চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

খুলনা: খুলনায় চেক জালিয়াতি মামলায় ছয় বছরের সাজাপ্রাপ্ত মো. মাহফুজ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে।  শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে মহানগরে হাজী মহসিন রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আসামি মাহফুজ চৌধুরী ১৮ নম্বর হাজী মহসিন রোডের প্রথম গলির মৃত মুছা চৌধুরীর ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বাংলানিউজকে বলেন, আসামি মাহফুজ চৌধুরীর নামে আদালতে আটটি সিআর মামলার (দুই কোটি ১৯ লাখ সত্তর হাজার টাকার) ছয় বছরের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা এবং চারটি সিআর মামলার গ্রেপ্তারি পরোয়ানা সর্বমোট ১২টি গ্রেপ্তারি পরোয়ানা খুলনা থানায় ইস্যু হয়। আসারির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ইস্যু হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন।

ওসি মো. কামাল হোসেন আরও বলেন, শনিবার খুলনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিমাই চন্দ্র কুণ্ডুর নেতৃত্বে একটি চৌকস দল মহসিন রোড এলাকা থেকে মাহফুজকে গ্রেপ্তার করে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আদালতে সিআর মামলা দায়ের করা বাদীদের আসামি গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।