ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে পুলিশের গাড়ির ধাক্কায় যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
যাত্রাবাড়ীতে পুলিশের গাড়ির ধাক্কায় যুবক নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকায় সড়ক দুর্ঘটনায় রোমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মরিয়ম (২৫) নামে এক তরুণী আহত হয়েছেন।

শুক্রবার (২৬ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানার ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোমানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে তিনি যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন।

নিহত রোমানের বাবা মো. সেলিম জানান, গতরাতে তিনি ফোনে খবর পান, তার ছেলে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। এরপর রাত ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোমানের মৃত্যু হয়।

সেলিম ও তার বেয়াই মো. শাহিন জানান, তারা শুনেছেন, ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের একটি গাড়ি তাদের ধাক্কা দিয়েছে।

আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে তাকে বাসায় নেওয়া হয়েছে।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুইজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে একজনের মৃত্যু হয় এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তাদের ধাক্কা দেওয়া গাড়িটি পুলিশের ছিল কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গাড়িটি পুলিশ লাইনের পিওএম এর গাড়ি। পুলিশদের বহনকারী একটি বড় গাড়ি ছিল সেটি।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।