ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মেলায় জুয়ার আসর, ৪ জুয়াড়ির জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
লক্ষ্মীপুরে মেলায় জুয়ার আসর, ৪ জুয়াড়ির জেল

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে হযরত দেওয়ান শাহ দরবার শরীফে আয়োজিত মেলায় অভিযান চালিয়ে চার জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।

পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।  

সোমবার (২২ জানুয়ারি) বিকেল চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক আটকের বিষয়টি নিশ্চিত করছেন।

তিনি জানান, জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার জুয়াড়িদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় জুয়া আইনে মামলা দায়ের করেছে।

এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জের রামচন্দ্রপুর গ্রামে দেওয়ান শাহ মেলায় ১১ জুয়ার আসর বন্ধ করে দেয় ডিবি পুলিশ। এসময় চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুর জেলার কোতয়ালী থানার দক্ষিণ তেবাখুলা গ্রামের জামাল হোসেনের ছেলে মো. নাছির ব্যাপারী (৩৬), নোয়াখালীর সেনবাগ উপজেলার আজিজপুর এলাকার শহিদ উল্লার ছেলে আরমান হোসেন সুমন (৩১), লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানাধীন বসুদুহিতা এলাকার ইদ্রিস মিয়ার ছেলে আল আমিন (২৬) ও চর মনসা এলাকার মৃত নুরুল ইসলাম ভুইয়ার ছেলে বেলাল হোসেন স্বপন (৫৫)।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফুল ইসলাম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, সদর উপজেলার চন্দ্রগঞ্জে হযরত দেওয়ান শাহ দরবার শরীফের বার্ষিক ওরস মাহফিল উপলক্ষে আয়োজিত মেলায় ১১টি জুয়ার আসর বসানো হয়। বিষয়টি জানতে পেরে জেলা পুলিশ সুপারের নির্দেশে ঘটনাস্থলে অভিযান চালায় ডিবি পুলিশ। পরে জুয়ার আসর থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ দুই হাজার ৭৫০ টাকা ও জুয়ায় ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়। তবে জুয়ার আসর থেকে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন।  

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।