ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুন পোহাতে গিয়ে দগ্ধ বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
আগুন পোহাতে গিয়ে দগ্ধ বৃদ্ধার মৃত্যু

লালমনিরহাট: জেলার হাতীবান্ধা উপজেলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ বৃদ্ধা ফাতেমা বেগমের (৭৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

 

এর আগে, একই দিন সকালে উপজেলার বাড়াইপাড়া গ্রামে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন বৃদ্ধা ফাতেমা। তিনি ওই গ্রামের মৃত রুহুল উল্ল্যা ভাটিয়ার স্ত্রী।

জানা গেছে, ঠাণ্ডায় কাহিল বৃদ্ধা ফাতেমা বেগম পাশের বাড়িতে আগুন পোহাচ্ছিলেন। এ সময় অসতর্ক অবস্থায় শাড়িতে আগুন লেগে দগ্ধ হন তিনি। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই বৃদ্ধাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কিন্তু বৃদ্ধার পরিবার তাকে রংপুরে নিতে বিলম্ব করায় ওইদিন রাতেই তার মৃত্যু হয়।

নিহত ফাতেমার ছেলে শাহ্ আলম বলেন, আমার মা আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন। পরে হাসপাতালে ভর্তি করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ারুল হক বলেন, আগুনে দগ্ধ ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল। তারা রংপুরে নিতে বিলম্ব করায় হাসপাতালেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।